রবিবার, ২৪-জুন ২০১৮, ০৬:৩৮ অপরাহ্ন
  • প্রশাসন
  • »
  • গুলি কেনার অনুমতি পাননি ডিআইজি মিজান

গুলি কেনার অনুমতি পাননি ডিআইজি মিজান

sheershanews24.com

প্রকাশ : ০৩ জুন, ২০১৮ ১১:১৮ পূর্বাহ্ন

শীর্ষ নিউজ, মাগুরা: আলোচিত ডিআইজি মিজানুর রহমানের ব্যক্তিগত পিস্তলের জন্য গুলি কেনার আবেদন নামঞ্জুর করেছেন মাগুরা জেলা ম্যাজিস্ট্রেট। ২৯ মে পুলিশ কর্মকর্তা মিজান ৪০ রাউন্ড গুলি কেনার অনুমতি চেয়ে মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে আবেদন করেন।
নারী কেলেঙ্কারিতে ব্যাপক আলোচিত ডিআইজি মিজান ১৯৯৭ সালের ৩০ জানুয়ারি থেকে ১৯৯৮ সালের ২২ ডিসেম্বর পর্যন্ত মাগুরায় অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন। সেই সময় তিনি ব্যক্তিগত পিস্তলের লাইসেন্স গ্রহণ করেন।
২০১১ সালের ২৩ মে তিনি যুক্তরাষ্ট্রের তৈরি উঅঅ৪৯৮৩১৮ ইবৎবঃঃধ মডেলের একটি পিস্তল ও ১০ রাউন্ড গুলি কেনেন। নতুন করে তিনি ৩২ বোরের আরও ৪০ রাউন্ড গুলি কেনার ইচ্ছা প্রকাশ করে মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে আবেদন করেন। কিন্তু মাগুরা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আতিকুর রহমান এ আবেদন নামঞ্জুর করেন।

এ আবেদন নামঞ্জুরের কথা স্বীকার করলেও কী কারণে বাতিল করা হয়েছে তা বলেননি ম্যাজিস্ট্রেট আতিকুর রহমান।
তবে মাগুরার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আকতারুন্নাহার বলেন, ব্যক্তিগত গুলির জন্য ডিআইজি মিজানের আবেদনের বিষয়টি নিয়ে ইতিমধ্যে দেশের বিভিন্ন পত্রপত্রিকায় সংবাদ প্রকাশ হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে নেতিবাচক প্রচারণা ছাড়াও সার্বিক দিক বিবেচনায় তার আবেদনটি নামঞ্জুর করা হয়েছে।
শীর্ষ নিউজ/প্রতিনিধি/জে