মঙ্গলবার, ২৩-অক্টোবর ২০১৮, ১০:১৬ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • ফের শিরোনামে বলিউডের 'বাবলি গার্ল'

ফের শিরোনামে বলিউডের 'বাবলি গার্ল'

Shershanews24.com

প্রকাশ : ০৯ জুন, ২০১৮ ১০:১৬ পূর্বাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক : বলিউডে 'ডিম্পলড বিউটি' নামেই পরিচিত তিনি। অনেকে 'বাবলি গার্ল' ও বলেন। সেই প্রীতি জিনতাই ফের শিরোনামে। নাম বদলে ফেললেন তিনি। গত দু'বছর আগেই বিয়ে করেছেন। এবং দাম্পত্য জীবনও ভালো কাটছে প্রীতির। তবে নিজের ব্যক্তিগত এবং পেশাগত জীবনে সামঞ্জস্য রাখার জন্য প্রীতিকে কেবল আমেরিকা আর ভারত ঘুরতে হয়। বিদেশে বরকে সময় দিতে হয় এবং মুম্বাইয়ের কাজও সামলাতে হয়। তবে তিনি বেশ ভালোভাবেই দুটি দিক ম্যানেজ করছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজর নাম বদলে ফেলে ভাইরাল হয়ে গেলেন প্রীতি। পুরোপুরি নিজের নাম অবশ্য বদলাননি তিনি। নিজের নাম এবং সারনেমের মাঝে জুড়ে দিয়েছেন একটি 'জি'। এই নাম বদলে অনেকেই বেশ খুশি হয়েছে। তিনি যে শুধু নাম চেঞ্জ করেছেন তা নয়। মজার স্ট্যাটাস দিয়ে বেশ ভালোই মনোরঞ্জন করেছে নেটিজেনদের।

টুইট করে লিখেছেন, বিয়ের পর আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে আমার স্বামীর নাম থেকে একটা 'G' নিয়ে নেব। আর একটা 'G' আমার জন্য Goodenough.

নায়িকা নিজের বিয়ে নিয়ে খুব একটা কথা বলেননি। চুপিসারে বিয়ে করে তাক লাগিয়ে দিয়েছিলেন সকলকে। তার বিয়ের খবরে অনেকেই অবাক হয়েছিল। ২০১৬ সালে ২৯ ফেব্রুয়ারি লস এঞ্জেলসে জিনকে বিয়ে করেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি লাইভ ভিডিওতে প্রীতি নিজের লাভলাইফের কিছু কথা প্রকাশ্যে এনেছেন। লস এঞ্জেলসের স্যান্টা মনিকাতে ছয় বছর আগে প্রথম দেখা হয় জিনের সঙ্গে। সেখান থেকেই শুরু হয় তাদের প্রেমালাপ। পাঁচ বছর একে অপরকে ডেট করার পর বিয়ের সিদ্ধান্ত নেন তারা।

জিন গুডএনাফের আগে প্রীতির সঙ্গে নেস ওয়াদিয়ার প্রেম ছিল। বিয়েও ঠিক ছিল তাদের। কিন্তু আইপিএল চলাকালীন মদ্যপ অবস্থায় নেস সকলের সামনে অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুরু করেন প্রীতিকে। পরে প্রীতি তাকে আটকাতে গেলে, নেস তাকে ধাক্কা মারে। এই অপমান সহ্য না করে নেসের বিরুদ্ধে আইনি পদক্ষেপও নিয়েছিলেন প্রীতি। নেসের সঙ্গে সম্পর্ক ভেঙে দেন প্রীতি। পরবর্তীকালে ২০১৩ সালে প্রীতি, নেসের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন।

এখন সেসব পেরিয়ে প্রীতি সুখে শান্তিতে সংসার করছেন। টেলিভিশনেও বিভিন্ন শোয়ে বিচারকের আসনে দেখা যায় তাকে। দিন কয়েক আগে গুঞ্জন ছড়িয়েছিল যে তিনি নাকি মা হতে চলেছেন। তবে সে সব হেঁসেই উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। এবার প্রীতিকে অনেকদিন পর দেখা যাবে সিনেমার পর্দায়। সানি দেওলের বিপরীতে 'ভাইয়াজী সুপারহিট' ছবিতে অভিনয় করবেন তিনি। আমিশা পাটেল, এবং আর্শদ ওয়ার্সিও রয়েছেন ছবিটিতে।

শীর্ষনিউজ/এসএসআই