রবিবার, ২৪-জুন ২০১৮, ০৬:৪৬ অপরাহ্ন
  • অন্যান্য
  • »
  • স্ত্রীর সঙ্গে প্রেমিকের বিয়ে দিলেন স্বামী!

স্ত্রীর সঙ্গে প্রেমিকের বিয়ে দিলেন স্বামী!

sheershanews24.com

প্রকাশ : ০৩ জুন, ২০১৮ ১১:৩৯ পূর্বাহ্ন

শীর্ষ নিউজ ডেস্ক: পারিবারিক পছন্দে ধুমধাম করে বিয়ে করেছিলেন সুজিত। কিন্তু কয়েকদিন পরই জানতে পারেন বিয়ের আগে প্রেমের সম্পর্ক ছিল স্ত্রীর। জোড় করেই সুজিতের সঙ্গে বিয়ে দেওয়া হয়েছে তাকে। এখনও ভালবাসার মানুষটিকে ভুলতেই পারেননি তিনি।
এমন ঘটনা জেনে বেশিরভাগ মানুষেরই যেখানে ক্ষোভে ফেটে পড়ার কথা, সেখানে সুজিত জন্ম দিলেন বিরল ঘটনার। স্বেচ্ছায় স্ত্রীকে তার প্রেমিকের হাতে তুলে দিয়েছেন তিনি।   
ঘটনাটি ভারতের কানপুরের চাকেরি জেলার সনিগ্বোয়ান গ্রামের। গত বুধবার সুজিত এলিয়াস গোলু নামের ওই যুবক তার স্ত্রী শান্তির সঙ্গে প্রেমিক রবির বিয়ে দিয়েছেন। খবর এবেলার।
এর আগে গত ১৯ মে একই জেলার শ্যামনগর গ্রামের শান্তিকে বিয়ে করেন। বিয়ের পর দুই সপ্তাহ শ্বশুরবাড়িতে থাকার পর শান্তি তার বাবার বাড়িতে যান। কিন্তু এরপর আর শ্বশুরবাড়িতে ফিরতে চাইছিলেন না শান্তি।
পরে সুজিত শান্তিকে বাড়ি না ফেরার কারণ জিজ্ঞেস করলে প্রথমে সোজাসুজি কোনও উত্তর দেননি তিনি। পরে কান্নায় ভেঙে পড়ে জানান, সুজিতের সঙ্গে বিয়েতে একেবারেই রাজি ছিলেন না তিনি। পরিবারের লোকজন জোর করে সুজিতের সঙ্গে তার বিয়ে দিয়েছে। লখনৌর গোসাইনগঞ্জ গ্রামের রবি নােেমএক যুবকের সঙ্গে অনেকদিন ধরেই তার প্রেমের সম্পর্ক।
স্ত্রীর অতীত শুনে প্রথমে সুজিত খুবই বিচলিত হয়ে পড়েন। কিন্তু এরপরই মনে পাথরচাপা দিয়ে দেখা করেন শান্তির প্রেমিক রবির সঙ্গে। রবির মুখ থেকেও একই কথা শুনে সিদ্ধান্ত নেন শান্তিকে তার হাতে তুলে দিবেন।  
এবেলায় প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, পরে সম্পূর্ণ ঘটনাটি চাকেরি থানা পুলিশকে জানান সুজিত। এরপর গত বুধবার সনিগ্বোয়ানো গ্রামের একটি হনুমান মন্দিরে রবির হাতে শান্তিকে তুলে দেন তিনি। আর এই বিরল ঘটনার সাক্ষী ছিলেন বহু মানুষ।
পুলিশ জানায়, সুজিতের এই সিদ্ধান্ত ভীষণই উদার ও মিষ্টি। মানুষ তাকে মনে রাখবে।
শীর্ষ নিউজ/জে