সোমবার, ২৫-জুন ২০১৮, ১২:১৮ পূর্বাহ্ন
  • খেলা
  • »
  • কোহলিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ইংলিশ নারী ক্রিকেটার

কোহলিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ইংলিশ নারী ক্রিকেটার

sheershanews24.com

প্রকাশ : ১৩ মার্চ, ২০১৮ ০২:৩৩ অপরাহ্ন

শীর্ষ নিউজ ডেস্ক: টি-টোয়েন্টিতে প্রথম ইংলিশ নারী সেঞ্চুরিয়ান ড্যানিয়েল ওয়েট। বিরাট কোহলির ব্যাট দিয়ে এ মহাকাব্যিক সেঞ্চুরি করেন তিনি। তবে তার ওই সেঞ্চুরি ছাপিয়ে আলোচনায় এসেছে ভারতীয় ব্যাটিং সেনসেশনকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি।
২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে দ্বিতীয় সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দর্শনীয় ইনিংস খেলেন কোহলি। তার ৭২ রানের ওই অসাধারণ ইনিংসে ৬ উইকেটের দুর্দান্ত জয় তুলে নেয় ভারত। মাস্টার পিসের ওই নক দেখে ভীষণ মুগ্ধ হন ওয়েট। এতটা হৃদয়ে গেঁথে যায় যে, টুইটারে কোহলিকে বিয়ের প্রস্তাব দিয়ে ফেলেন তিনি।
ওই সময় টুইটটি গোটা ক্রিকেট বিশ্বে তুমুল হইচই ফেলে দেয়। ভারতীয় সংবাদমাধ্যমে এ নিয়ে লেখালেখি হয় বিস্তর। এতে বিব্রতকর পরিস্থিতির মুখে পড়তে হয় ভারতীয় রানমেশিনকে।
ড্যানিয়েল বলেন, আমি কোহলিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলাম। এতে তিনি বিব্রতকর পরিস্থিতির শিকার হন। পরে আমাদের দেখা হলে ও বলেছিলেন- তুমি এভাবে টুইট করতে পার না। সবাই এটি গুরুত্বের সঙ্গে নিয়েছেন। অবশ্য এ জন্য তার কাছে ক্ষমা চেয়ে নিয়েছিলাম।


এর পর খুশি হয়ে ড্যানিয়েলকে নিজের একটি ব্যাট উপহার দেন কোহলি। সেই ব্যাট দিয়েই রানের ফোয়ারা ছোটাচ্ছেন ইংলিশ নারী ব্যাটার। এ ব্যাট দিয়েই অস্ট্রেলিয়ার বিপক্ষে ক্যানবেরায় ৫৬ বলে ঐতিহাসিক সেঞ্চুরি করেন তিনি, যা ইংল্যান্ডের নারী হয়ে টি-টোয়েন্টিতে প্রথম সেঞ্চুরি।
আরও একটি বিস্ময়কর তথ্য জানিয়েছেন ড্যানিয়েল। বর্তমান ওয়ানডে বিশ্বকাপ চ্যাম্পিয়ন ইংল্যান্ডের গর্বিত সদস্য তিনি। এ ক্রিকেটের সবচেয়ে বড় মঞ্চেও কোহলির সেই ব্যাটটি ব্যবহার করেন তিনি।
২৬ বছর বয়সী এ ক্রিকেটার জানালেন, আমি এখনও কোহলির ব্যাট দিয়ে খেলি। এ ব্যাটে নিয়মিত রান পাচ্ছি, সেঞ্চুরি করেছি। তাই যতদিন খেলব তার ব্যাট ব্যবহার করে যাব।
শীর্ষ নিউজ/জে