বৃহস্পতিবার, ২১-জুন ২০১৮, ১২:৪৯ অপরাহ্ন
  • অপরাধ
  • »
  • রাজধানীতে তিন দারোয়ানকে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই

রাজধানীতে তিন দারোয়ানকে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই

sheershanews24.com

প্রকাশ : ০৯ মার্চ, ২০১৮ ০৪:৩১ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : রাজধানীতে পৃথক ঘটনায় মিরপুর ও খিলগাঁও'য়ে ৩ দারোয়ানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে ছিনতাইকারীরা। তাদেরকে কুপিয়ে ২টি মোটরসাইকেল ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগে করা হয়েছে।

আজ শুক্রবার ভোরের দিকে এই পৃথক ছিনতাইয়ের ঘটনা ঘটে। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিরাপত্তাকর্মী ম্যানেজার রেজাউল করিম জানান, মিরপুর ২ নম্বর সেকশনের, ব্লক ২, রোড ১, ১ নম্বর বাসায় দারোয়ান হিসেবে দায়িত্ব পালন করতো অপু কুমার সরকার (৩৫) ও অনিসুর রহমান (৩০)। ভোরের দিকে দায়িত্বরত ছিলো অপু আর অনিসুর ঘুমাচ্ছিলো। রাত ৩ টার দিকে কয়েকজন ছিনতাইকারী ৯তলা বাসার নিচ তলায় ঢুকে অপুকে ধারালো অস্ত্র দিয়ে কুপাতে থাকে। এসময় চিৎকার শুনে অনিসুর তাকে বাঁচাতে গেলে তাকে কুপিয়ে আহত করে। পরে একটি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তারা।

এদিকে খিলগাঁও উত্তর গোড়ানের একটি বাসায় দারোয়ান হিসেবে কাজ করে মনিরুজ্জামান মনির (৩২)। ভোর সাড়ে ৫টার দিকে দায়িত্বরত থাকা অবস্থায় কয়েকজন ছিনতাইকারী তাকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ১টি মোটর সাইকেল ছিনিয়ে নিয়ে যায়। পরে বাড়ির মালিক পুলিশ কর্মকর্তা টুটুল মিয়া মনিরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, আহত অবস্থায় ৩ দারোয়ানকে ভোরে হাসপাতালে ভর্তি করানো হয়। এদের মধ্যে অপুর ডান হাত ও মুখে, আনিসের শরীরের একাধিক জায়গায় ও মনিরের ডান হাতে ও পেটে ধারালো অস্ত্রে আঘাত রয়েছে।

শীর্ষনিউজ/হায়দার/এসএসআই