সোমবার, ২৫-জুন ২০১৮, ১২:১০ পূর্বাহ্ন
  • অপরাধ
  • »
  • সড়ক দুর্ঘটনায় ও ভবন থেকে পড়ে নিহত ২, আহত ২

সড়ক দুর্ঘটনায় ও ভবন থেকে পড়ে নিহত ২, আহত ২

sheershanews24.com

প্রকাশ : ১২ মার্চ, ২০১৮ ১০:০৯ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : রাজধানীর মিরপুর ২ নম্বর সেকশনে  লেগুনার নিচে চাপা পড়ে এক কিশোর নিহত হয়েছে এবং শ্যামপুর ঢাকা মেস ফ্যাক্টরিতে ভবন থেকে পড়ে হিরা (২৫) নামের এক শ্রমিক নিহত হয়েছে। আহত হয়েছে আরো ২ শ্রমিক।

আজ সোমবার বেলা ৩টার দিকে মিরপুর ৬০ ফিট রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় সুমনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে, পরে সন্ধ্যা পৌনে ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে শ্যামপুর ঢাকা মেস ফ্যাক্টরি শ্রমিক মানিক জানান, ফ্যাক্টরির ভিতরে একটি ভবনে ক্রেইন দিয়ে মালামাল উঠানোর কাজ করছিলো তারা। এসময় ক্রেন ভেঙ্গে নিচে পড়ে যায় হিরা (২৫), মহিউদ্দিন (২০) ও সানি (২০)। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে হিরাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত মহিউদ্দিন ও সানি চিকিৎসাধীন রয়েছে।

ঢাকা দোহার উপজেলার জাহাঙ্গীর হোসেনের ছেলে হিরা। কদমতলী মসজিদ গলিতে থাকতো সে। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, নিহত সুমন ও হিরার লাশ মর্গে রাখা হয়েছে। আশংকাজনক অবস্থায় আহত ২ শ্রমিক জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।

শীর্ষনিউজ/হায়দার/এসএসআই