রবিবার, ২৪-জুন ২০১৮, ০৬:৪২ অপরাহ্ন
  • অপরাধ
  • »
  • ‘মন্ত্রী হলেও উল্টো পথে আসা যাবে না,’ ভিডিও ভাইরাল

‘মন্ত্রী হলেও উল্টো পথে আসা যাবে না,’ ভিডিও ভাইরাল

sheershanews24.com

প্রকাশ : ১০ জুন, ২০১৮ ০৪:৪৪ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : উল্টো পথে গাড়ি আসা নিয়ে এ পর্যন্ত কম মন্ত্রী বা উচ্চপদস্থ লোককে ধরা হয়নি। তবুও মন্ত্রীর দোহাই দিয়ে উল্টো পথে আসা যেন কোনোভাবেই থামানো যাচ্ছে না।

গতবছরের মতো এবছরও রমজানে গাড়ির চাপ বেড়ে যাওয়ায় উল্টো পথে যাত্রা, সিএনজি ষ্টেশনে লাইন দিয়ে মূল রাস্তায় প্রতিবন্ধকতা, অবৈধ পার্কিং এসব হয়েই যাচ্ছে। এসব অভিযানে প্রায় প্রতিটা গাড়িতেই ৯০০ টাকা করে মামলা করা হয়। মামলা থেকে রেহাই পায়নি মন্ত্রী, এমপিসহ আরো অনেক সিনিয়ররা।  

এদিকে, শেরাটনের পাশে মিন্টু রোডে একজন সিনিয়র মন্ত্রী উল্টো পথে এগিয়ে এলে তরিকুল আলম সামনে দাঁড়িয়ে হাতজোড় করেন সামনে আর না আসতে। ‘মাফ করেন ভাই, যতই মন্ত্রী হোন উল্টো পথে আসবেন না, আমাদের সমস্যা হয়’ কথাগুলো বলছিলেন ট্রাফিক ইন্সপেক্টর তরিকুল আলম সুমন। উল্টো পথে মন্ত্রীর গাড়ি আসায় তাকে হাতজোড় করে এভাবেই অনুরোধ করেন তিনি। সুমন অনুরোধ করেন উল্টো পথে যেন তারা না আসেন।

এসব অভিযানে সাধারণত একশ গাড়ির মধ্যে ৮০টা গাড়ি সচিব-মন্ত্রী/পুলিশ ও সরকারের উচ্চপদস্থ কর্মকর্তা, পাঁচজন পুলিশের নিম্নপদস্থ কর্মকর্তা/কর্মচারী, পাঁচজন সাংবাদিক/অ্যাম্বুলেন্স এবং বাকি ১০ জন মোটরবাইক ও সাধারণ প্রাইভেটকার বা সিএনজি চালকেরা।

যতই মন্ত্রী হোক না কেন উল্টো পথে আসা যাবে না। সোজা কথা! গত ৫ জুন তরিকুল তার ফেসবুকে এই ভিডিওগুলো শেয়ার করেছেন।

এদিকে সুমনের শেয়ার করা মন্ত্রীর গাড়ি ফেরত পাঠানোর ভিডিওটি এরই মধ্যে ভাইরাল হয়েছে ফেসবুকে। তবে ওই মন্ত্রীর নাম জানা না গেলেও ভিডিওতে তার গাড়ির নম্বর দেখা গেছে ঢাকা মেট্রো- ঘ, ১৩-৪০৬৬।
ভিডিও ক্লিপটি দেখতে এখানে ক্লিক করুন-

শীর্ষনিউজ/এইচএস