মঙ্গলবার, ১৯-জুন ২০১৮, ০৯:৫৯ অপরাহ্ন
  • রাজনীতি
  • »
  • কিছু জানায়নি পুলিশ, জনসভা নিয়ে আশাবাদী বিএনপি

কিছু জানায়নি পুলিশ, জনসভা নিয়ে আশাবাদী বিএনপি

sheershanews24.com

প্রকাশ : ১১ মার্চ, ২০১৮ ০২:২৬ অপরাহ্ন

শীর্ষ নিউজ, ঢাকা: দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে কাল সোমবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করার অনুমতি এখনো পায়নি বিএনপি।
পুলিশ সূত্রে জানা গেছে, কাল খালেদা জিয়ার জামিনের বিষয়ে হাইকোর্টের আদেশের দিন ধার্য রয়েছে। এ অবস্থায় সোহরাওয়ার্দী উদ্যানে জনসভার অনুমতি দেওয়া হবে কি না, তা নিয়ে নতুন করে ভাবছে পুলিশ।
পুলিশের ওই সূত্র বলছে, জনসভার বিষয়ে তারা এখনো বিএনপিকে ‘না’ করেনি। তবে সার্বিক বিষয়টি যাচাই-বাছাই করে পুলিশ পরে সিদ্ধান্ত জানাবে।
খালেদা জিয়ার জামিনের বিষয়ে আজ রোববার হাইকোর্টের আদেশের দিন ধার্য ছিল। কিন্তু নিম্ন আদালত থেকে রায়ের মূল নথি না আসায় খালেদা জিয়ার জামিনের বিষয়ে আজ আদেশ হয়নি। আদালত কাল বেলা দুইটায় আদেশের জন্য দিন ধার্য করেছেন।
পূর্বঘোষিত জনসভার বিষয়ে পুলিশের কোনো নির্দেশনা না পেয়ে আজ সকাল ১০টার দিকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনারের কার্যালয়ে যায় বিএনপির তিন সদস্যের একটি প্রতিনিধিদল।
প্রতিনিধিদলে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, আবদুস সালাম ও সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ ছিলেন। সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত তাঁরা ডিএমপি কমিশনারের কার্যালয়ে ছিলেন।
পরে আবুল খায়ের ভূঁইয়া গণমাধ্যমকে বলেন, তাঁরা কাল সমাবেশ করতে পাবেন কি না, সে ব্যাপারে পুলিশ তাঁদের এখন পর্যন্ত কিছু জানায়নি। তবে তাঁরা অনুমতি পাবেন বলে আশাবাদী।
শীর্ষ নিউজ/জে