মঙ্গলবার, ১৯-জুন ২০১৮, ১০:০৬ অপরাহ্ন
  • রাজনীতি
  • »
  • মেনন-এরশাদ পায়, বিএনপি কেন পায় না?: রিজভী

মেনন-এরশাদ পায়, বিএনপি কেন পায় না?: রিজভী

sheershanews24.com

প্রকাশ : ১১ মার্চ, ২০১৮ ০৫:৫৫ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, এরশাদ-মেননের কয়টা লোক আছে যে তারা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি পায়, আর বিএনপিকে দেওয়া হচ্ছে না।
রাজধানীর নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে রোববার বিকেলে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলটি সোমবার সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে চায়। কিন্তু এখনো পর্যন্ত সমাবেশের অনুমতি মেলেনি।
রিজভী বলেন, বেগম জিয়ার মুক্তির দাবিতে সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি জনসভার জন্য যথাযথ কর্তৃপক্ষ এবং পুলিশের নিকট আবেদন করেছে। কিন্তু এখনও পর্যন্ত পুলিশের পক্ষ থেকে অনুমতির বিষয়ে আমাদেরকে অবহিত করা হয়নি।
তিনি বলেন, রাশেদ খান মেননের কয়টা লোক আছে, হুসেইন মুহম্মদ এরশাদের কয়টা লোক আছে? তারা পায় সোহরাওয়ার্দী উদ্যান। বিএনপি পায় না কেন? সোহরাওয়ার্দী উদ্যানের মালিকানা কি আওয়ামী মহাজোটের? যে তারা করুণা করে দিচ্ছেন? এটাই হচ্ছে জমিদারি মানসিকতা। দেশকে যারা পৈত্রিক সম্পত্তি মনে করেন তারাই এই ধরনের আচারণ করেন।
রিজভী বলেন, আমাদের সকল প্রস্তুত সম্পন্ন। আজকে রাতের মধ্যে যখনই অনুমতি দেয়া হোক, আমরা আগামীকালের সোহরাওয়ার্দী উদ্যানের জনসভা সফল করতে সক্ষম হবো। সফল হবে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ভারতে যাওয়া নিয়ে কঠোর সমালোচনা করেন বিএনপির এই মুখপাত্র।
তিনি বলেন, ওবায়দুল কাদের ভারতে যাচ্ছেন আওয়ামী লীগ আবারও একতরফা নির্বাচন করতে, কোনো ধরনের মাস্টার প্ল্যান করা যায় কিনা, এটাই হচ্ছে তাদের মূল উদ্দেশ্য। সে কারণেই তারা যাচ্ছেন।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আবদুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন প্রমুখ।
শীর্ষনিউজ/এম