মঙ্গলবার, ১৬-অক্টোবর ২০১৮, ০৬:১৫ পূর্বাহ্ন
  • রাজনীতি
  • »
  • কোনো বিদেশি শক্তি আমাদেরকে ক্ষমতায় বসাবে না: কাদের

কোনো বিদেশি শক্তি আমাদেরকে ক্ষমতায় বসাবে না: কাদের

Shershanews24.com

প্রকাশ : ১২ জুন, ২০১৮ ১১:০১ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : বিএনপির প্রতিনিধি দলের ভারত সফর নিয়ে চিন্তিত নয় আওয়ামী লীগ। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের শক্তি জনগণ। সুতরাং বিদেশিদের কাছে অভিযোগ বা নালিশ করে লাভ হবে না। এছাড়াও মাদক ও ভেজালবিরোধী অভিযান চলবে বলেও জানান ওবায়দুল কাদের।

শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষ্যে আজ মঙ্গলবার ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ প্রতিনিধি দল যখন ভারত সফরে গিয়েছিল তখন বিএনপি অভিযোগের পর অভিযোগ দিয়েছে; কিন্তু তাদের প্রতিনিধি দলের সফরে আওয়ামী লীগ চিন্তিত নয়।

ওবায়দুল কাদের বলেন, ‘ভারতের কার কার সঙ্গে আলাপ করল, কী আলাপ করল, এই নিয়ে আমাদের মাথা ব্যথা নেই। কারণ আমরা খুব কনফিডেন্ট আমার দেশের জনগণ আমাদের পক্ষে আছে। কোনো বিদেশি শক্তি আমাদেরকে ক্ষমতায় বসাবে না। আমার দেশের জনগণই শেখ হাসিনাকে ক্ষমতায় বসাবে। তাদের (বিএনপি) তো কাজই হচ্ছে নালিশ করা। এবং তারা দেশেও নালিশ করে, বিদেশে গিয়েও নালিশ করে। করুক। আমাদের নালিশের প্রয়োজন নেই।’ পরবর্তী প্রজন্মের সুরক্ষিত ভবিষ্যতের স্বার্থেই মাদক ও ভেজালবিরোধী অভিযান চলবে বলে জানান ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলের, ‘নেক্সট ইলেকশনের জন্য শেখ হাসিনা রাজনীতি করেন না। শেখ হাসিনা রাজনীতি করেন নেক্সট জেনারেশনের জন্য। নির্বাচনে আমরা যাব। নির্বাচন আমরা করব। এটাই মূল লক্ষ্য নয়। মূল লক্ষ্য এদেশের পরবর্তী প্রজন্মের জন্য কিছু করা। এই যে মাদকবিরোধী, ভেজালবিরোধী অভিযান এটা পরবর্তী প্রজন্মের কর্মসূচি।’ আগামী নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত মেনে দ্বন্দ্ব ভুলে এক সঙ্গে কাজ করার আহ্বান জানান ওবায়দুল কাদের।

শীর্ষনিউজ/এসএসআই